,

নবীগঞ্জে সোনার বাংলা মডেল হাইস্কুলে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জে সোনার বাংলা মডেল হাইস্কুল আয়োজিত কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল রোববার দুপুরে বিদ্যালয় প্রাঁঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটি সভাপতি সাংবাদিক এম এ বাছিত ও বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ও সাংবাদিক অঞ্জন রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।
বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক ও ৬নং কুর্শি ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান, নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, সংবর্ধিত হাজী আব্দুর রশিদ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সমাজসেবক মোঃ আব্দাল মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মুকিত, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি লিডার শামীম আহমেদ ঘোরী, অভিভাবক সদস্য হাজী তাহিদুর রহমান প্রমৃখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফেজ শাকের আহমেদ, গীতা পাঠ করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অলক সূত্রধর। আয়োজিত অনুষ্ঠানে বক্তারা মফস্বল এলাকায় পরিপূর্ণ ডিজিটাল ক্যাম্পাস স্থাপন ও মানসম্পন্ন শিক্ষা ব্যাস্থার প্রশংসা করেন। অনুষ্টান শেষে হাজী আব্দুর রশিদ ট্রাষ্টের সৌজন্য ১ম শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত মোট ২৮ জন কৃতি শিক্ষার্থীদের পুরস্কার এবং সোনার বাংলা মডেল হাইস্কুলের সৌজন্যে তিন প্রবাসীকে সম্মাননা স্বারক দেয়া হয়।


     এই বিভাগের আরো খবর